‘আব্বাস’ হয়ে আসছেন নিরব

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৭
‘আব্বাস’ হয়ে আসছেন নিরব

তরুণ প্রজন্মের নির্মাতা সাঈফ চন্দনের নতুন ছবি ‘আব্বাস’।এ ছবিতে পুরান ঢাকার জনপ্রিয় এক যুবকের নাম আব্বাস। তাকে ঘিরেই আবর্তিত ছবির গল্প। কিন্তু কে হবেন আব্বাস, সেটি এতদিন গোপন রেখেছিলেন নির্মাতা।

অবশেষে জানা গেল ঢাকাই ছবির জনপ্রিয় মুখ চিত্রনায়ক নিরব হচ্ছেন আব্বাস। আব্বাসের বিপরীতে ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে সোহানা সাবাকে।

গত সপ্তাহ থেকেই নিরবকে নিয়ে নিজের নতুন ছবির শুটিং শুরু করেছেন সাঈফ চন্দন। পুরান ঢাকার সূত্রাপুরে চলছে প্রথম লটের দৃশ্যধারণ। চলবে আরো ১৪ দিন। সেখানে অংশ নিয়েছেন নিরব ও সাবা।

ছবিটি নিয়ে নিরব বলেন, ‘ছবির গল্পটি ‘আব্বাস’কে নিয়েই। যে পুরান ঢাকার মাস্তান। একটি খুনের অপরাধী হিসেবে চক্রান্তে জড়িয়ে পড়ে সে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। ত্রিলার, রোমান্টিক ধাঁচের গল্প নিয়ে নির্মিত হচ্ছে আব্বাস। দর্শকরা এই ছবিটি পছন্দ করবেন বলেই আমার বিশ্বাস।’

নির্মাতা সাইফ চন্দন বলেন, ‘আব্বাস নামের একটি ছেলের জীবন যাপন ও প্রেম ভালোবাসার গল্প নিয়ে ছবির কাহিনী গড়ে উঠেছে। পুরান ঢাকার শুটিং শেষে, চাঁদপুর এবং মালদ্বীপ ও শ্রীলংকায় ছবির শুটিং করা হবে। জমজমাট একটি সিনেমা উপহার দিতে চাই দর্শকদের।’

আব্বাস ছবিতে আরও অভিনয় করছেন শিমুল খানসহ অনেকে। আব্বাস প্রযোজনা করছে লাইভ টেকনোলোজিস আর ছবির চিত্রনাট্য লিখেছেন জসীম উদ্দিন।

এসআর/পিআর