মেসি-রোনালদোর প্রীতি ম্যাচ সরাসরি দেখবেন যেভাবে

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৮:৫০ পিএম, ১৯ জানুয়ারি ২০২৩
মেসি-রোনালদোর প্রীতি ম্যাচ সরাসরি দেখবেন যেভাবে

গ্রহের দুই সেরা ফুটবলার হওয়াতেই এত আগ্রহ। বলা হচ্ছে ক্রিস্তিয়ানো রোনালদো ও লিওনেল মেসির কথা। কাতার বিশ্বকাপে দুই মহাতারকার দেখা হওয়ার সুযোগ একটা ছিল। কিন্তু পর্তুগাল আগেই ছিটকে যাওয়ায় ভক্তদের স্বপ্ন তখনই বিলীন হয়ে গেছে। তবে ফুটবল দেবতা তাদের হতাশ করলেন না। ২০২০ সালের পর আবার রোনালদো-মেসির দ্বৈরথের দেখা মিলছে।

সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে আজ রাত ১১টায় মেসিদের প্যারিস সেন্ত জার্মেইর (পিএসজি) মুখোমুখি হবে আল হিলাল ও আল নাসর সমন্বিত অল স্টার একাদশ। রোনালদো তাতে খেলবেন আল নাসরের প্রতিনিধি হয়ে।

সৌদি আরবে যোগ দেওয়ার পর এটাই হতে যাচ্ছে মরুর বুকে রোনালদোর প্রথম ম্যাচ। নিষেধাজ্ঞায় আল নাসরে তার অভিষেকটা বিলম্বিত হয়েছে। তাই লিগে খেলার আগে সৌদি আরবে প্রীতি ম্যাচে প্রথমবার তাকে মুখোমুখি হতে হচ্ছে পুরনো প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির।

ম্যাচটা কতটুকু সাড়া ফেলেছে তা এই তথ্যই বোধহয় যথেষ্ট- বেয়ন্ড ইমাজিনেশন নামের ভিআইপি টিকিট বিক্রি হয়েছে ২.৬ মিলিয়ন ডলারে। বাংলাদেশি মুদ্রায় যা ২৭ কোটি টাকার বেশি।

খেলাটি সরাসরি দেখা যাবে বেইন স্পোর্টস, ইয়াসিন টিভি ও পিএসজির অফিশিয়াল টেলিভিশন চ্যানেলে। এছাড়া পিএসজির অফিসিয়াল ইউটিউব চ্যানেল, টুইটার, ফেসবুক পেজেও সেটি সম্প্রচার করার কথা রয়েছে।

সৌদি অল স্টার সম্ভাব্য একাদশ: আল ওয়াইস, আব্দুলহামিদ, গনজালেজ, হিয়ুন সু, কোনান, সুয়েলার, আল ফারাজ, তালিস্কা, করিলো, ইঘালো ও রোনালদো।

পিএসজির সম্ভাব্য একাদশ: নাভাস, হাকিমি, রামোস, বিতশিয়াবু, বেরনাট, ভিতিনহা, সানচেস, সোলের, মেসি, এমবাপ্পে ও নেইমার।