মুশফিকের প্রশংসায় চান্ডিমাল

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৭:৩১ পিএম, ১১ মার্চ ২০১৮
মুশফিকের প্রশংসায় চান্ডিমাল

নিদাহাস ট্রফিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে বাংলাদেশ অবিশ্বস্য জয় পেয়েছে। টাইগারদের জয়ে দুর্দান্ত খেলেছেন মুশফিকুর রহিম। জয়ের ম্যাচে ৩৫ বলে ৭২ রান করে দলকে জয় উপহার দেন।

এদিকে শ্রীলঙ্কা নিজেদের মাঠে দ্বিতীয় সর্বোচ্চ সংগ্রহ করেও দলের হারে পুরো বাংলাদেশ দলকে কৃতিত্ব দিয়েছেন লঙ্কান অধিনায়ক। একই সঙ্গে প্রশংসায় ভাসিয়েছেন মুশফিককেও।

শ্রীলঙ্কান অধিনায়ক বলেন, দারুণ খেলেছে বাংলাদেশ। বিশেষ করে মুশফিক দারুণ খেলেছে। আমরা জানি ওরা সম্প্রতি দুর্দান্ত ক্রিকেট খেলছে। আমার মনে হয় আমার দেখা সেরা ইনিংসই খেলেছে মুশফিক।

বাংলাদেশকে কৃতিত্ব দিয়ে লঙ্কান অধিনায়ক জানান, ‘আমাদের সংগ্রহটা ভালোই ছিল। কিন্তু ক্রিকেটে অবশ্য এমনটি হয়েই থাকে। অনেক সময় ২০০ রান করলেও অনুমান করা যায় না যে জেতা সম্ভব। তাই ক্রিকেট সব সময়ই মজার একটি খেলা, যার পরিবর্তন হয়। বাংলাদেশকে অবশ্যই কৃতিত্ব দিতে হবে। আজকে ওরা ছিল অসাধারণ এবং পরিস্থিতি আমাদের থেকেও ভালোভাবে সামাল দিয়েছে।’

কলম্বোতে বিশাল রান পাহাড় গড়লেও শেষ পর্যন্ত বাংলাদেশের ব্যাটিংয়ে পাত্তাই পায়নি শ্রীলঙ্কা। ২১৪ রানের সেই পাহাড় অনায়াসে টপকে শ্রীলঙ্কার রান তাড়ার রেকর্ড গড়েছে বাংলাদেশ।

বিএইচ