প্রতিবন্ধীদের খেলা দেখতে রংপুর যাচ্ছেন মাশরাফি

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৬:১৬ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৭
প্রতিবন্ধীদের খেলা দেখতে রংপুর যাচ্ছেন মাশরাফি

প্রতিবন্ধী ক্রিকেটারদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ দেখতে রংপুর যাচ্ছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ম্যাচের অধিনায়ক ও রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

প্রতিবন্ধী শিশুদের উৎসাহিত ও অনুপ্রাণিত করতে কাল মঙ্গলবার সকাল ১০টায় রংপুর স্টেডিয়ামে প্রীতি ক্রিকেট ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মাশরাফি বিন মর্তুজার উপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানের আয়োজক সংগঠন আরদ্রিদ।

সোমবার সকালে রংপুর স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে আরদ্রিদ এর নির্বাহী পরিচালক বদিউজ্জামান আল-আমিন জানান, প্রতিবন্ধী মানুষদের জন্য একটি বাধামুক্ত ও একীভূত সমাজ গঠনে অংশীদার হোন-এ স্লোগান নিয়ে প্রতিবন্ধীদের চিকিৎসা, পুনর্বাসনসহ সার্বিক সহযোগিতাকারী অন্যতম সংগঠন আরদ্রিদ এর আয়োজনে প্রতিবন্ধী ক্রিকেটারদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ ও শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

অনুষ্ঠানে প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রংপুর রেঞ্জ’র ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম পিপিএম, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাজবীর, রংপুর জেলা ক্রিকেট সংস্থার সেক্রেটারি অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, রংপুর রাইডার্স এর সিইও ইশতিয়াক সাদিক, ৩২ ও ৩৪ ব্যাটালিয়ন এডজুটেন্ট, বিএনসিসি এর রংপুর ডিভিশনাল প্রধান মেজর মো. হারুন অর রশীদ ও আরদ্রিদ এর চেয়ারম্যান জাবেদ আলী।

অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে থাকবে বিডিক্রিকটাইম এবং স্থানীয় সহযোগী হিসেবে থাকবে রংপুরের দি শাইনিং স্টারস স্কুল অ্যান্ড কলেজ।

জেএইচ/পিআর