দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করলেন সাকিব

জাগো বাংলা রিপোর্ট প্রকাশিত: ০৫:০০ পিএম, ১১ মে ২০২০
দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ করলেন সাকিব

দ্বিতীয় কন্যার বাবা হয়েছেন ১৭ দিন আগে। এর মধ্যে কন্যার নাম জানিয়েছেন। কিন্তু কন্যাকে আর জনসক্ষে নিয়ে আসেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অবশেষে আনুষ্ঠানিকভাবেই, দ্বিতীয় কন্যাকে সবার সামনে উপস্থাপন করলেন সাকিব।

নিউ ইয়র্কে গত ২৪ এপ্রিল দ্বিতীয় কন্যার জন্ম হয় সাকিব-শিশিরের। প্রায় সপ্তাহ খানেক পর তার নাম রাখেন ইরাম হাসান। অবশেষে এর আরও ১০দিন পর, অর্থ্যাৎ ১৭তম দিনে এসে কন্যার চেহারা দেখালেন সাকিব।

এক ভিডিওর মাধ্যমে কন্যাকে সবার সামনে নিয়ে আসেন সাকিব। কার্নিভাল ইন্টারনেট নামক একটি প্রতিষ্ঠানের মাধ্যমে তৈরি করা হয় এই ভিডিও। সেখানেই শুরুতে সাকিব আল হাসান এক মিনিট কথা বলেন এবং এরপর আনুষ্ঠানিকভাবে দ্বিতীয় কন্যার চেহারা প্রকাশ করেন তিনি।

এ সময় দেখা যায় একটি সোফায় দুই পাশে বসা সাকিব এবং শিশির। মাঝে বসা তাদের বড় কন্যা আলাইনা। তার কোলেই মূলতঃ ছিল সাকিবের দ্বিতীয় কন্যা ইরাম।

ভিডিওর শুরুতে সাকিব আল হাসান বলেন, ‘আসসালামু আলাইকুম, আশাকরি সবাই ভালো আছেন। আপনারা সবাই জানেন যে আমি দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছি। সুতরাং, আমরা আমেরদ দ্বিতীয় কন্যা সন্তানকে আপনাদের মাঝে উপস্থাপন করছি এখন। তার জন্য অনেক দোয়া করবেন, সে যেন সুস্থ-সবল থাকে এবং তাকে যেন আমরা ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি। সো, এই হচ্ছে আমাদের...।’

‘ইরাম’- নামটা বললো সাকিবের বড় কন্যা আলাইনা। এরপর সাকিব বলেন, ‘ইরাম। এই হচ্ছে আমাদের বেবি। ওর নাম হচ্ছে ইরাম হাসান।’ সাকিবের স্ত্রী শিশির এ সময় বলেন, ‘সবাই ওর জন্য দোয়া করবেন।’ এরপর সাকিব বলেন, ‘এ হচ্ছে আমাদের ইরাম অ্যান্ড আলাাইনা। দ্যাটস আওয়ার ফ্যামিলি।’