'বাজি ফাটাবো শুধু বাজিইইই', মাহির মা হওয়ার খবরে পরীমনি

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ১০:৪৪ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২২
'বাজি ফাটাবো শুধু বাজিইইই', মাহির মা হওয়ার খবরে পরীমনি

প্রথমবার মা হতে চলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এদিকে মাহির মা হওয়ার খবরে তাকে অভিনন্দন জানিয়েছেন অভিনেত্রী পরীমনি।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে পরীমনি মাহিকে অভিনন্দন জানিয়ে লেখেন, ‘কনগ্র্যাচুলেশন মাহিয়া মাহি সরকার। দল ভারী হয়ে গেলো আমাদের লালালা। বাজি ফাটাবো শুধু বাজিইইই। অনেক দোয়া, অনেক ভালোবাসা।’

সোমবার রাতেই ফেসবুক পোস্টে মা হওয়ার খবরটি জানান মাহি।

মাহি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এছাড়া মাহিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী নিপুণ আক্তার, আইরিন, জাহারা মিতু, অভিনেতা ইমন, পরিচালক ও প্রযোজক সব আরও অনেকে।

গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহি। বিয়ের ঠিক এক বছর পর মা হওয়ার খবর দিলেন এ নায়িকা। এর আগে ২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি প্রথম বিয়ে করেন সিলেটের মাহমুদ পারভেজ অপুকে। পাঁচ বছর পর তার সঙ্গে বিচ্ছেদের পর কামরুজ্জামানকে বিয়ে করেন মাহি।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় মাহিয়া মাহির।