নতুন রূপে আসছেন মুনমুন

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ০৬ অক্টোবর ২০২২
নতুন রূপে আসছেন মুনমুন

 আলোচিত চিত্রনায়িকা মুনমুন। ১৯৯৭ সালে এহতেশামের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে নাম লেখানোর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একে একে ৮৫টি সিনেমায় অভিনয় করেছেন এ অভিনেত্রী।

সর্বশেষ ২০১৭ সালে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ চলচ্চিত্রে খল চরিত্রে অভিনয় করেন তিনি। আর সেই ছবিটি সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৪ই অক্টোবর। ছবি মুক্তিকে সামনে রেখে মঙ্গলবার রাতে এ ছবিটির প্রচারণার অংশ হিসেবে ট্রেইলার, টিজার, পোস্টার ও গান দেখার আয়োজন করে ‘রাগী’র পুরো টিম।

এ সময় উপস্থিত ছিলেন প্রযোজক, পরিচালক, প্রদর্শক, চিত্রকর্মীসহ ‘রাগী’ ছবির পুরো টিম। চিত্রনায়িকা মুনমুন বলেন, এ সিনেমায় নয়া রূপে ও লুকে দর্শকের সামনে হাজির হচ্ছি। এর আগে কখনো খল চরিত্রে অভিনয় করিনি। গল্পটা পড়ে ভালো লেগেছে তাই এমন চরিত্রে অভিনয় করেছি।

আশা করছি দর্শক আমার এই চরিত্র গ্রহণ করবে। মুনমুন ছাড়াও ‘রাগী’ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবীর চৌধুরী, আঁচল, মৌমিতা মৌ, সনি রহমান, শতাব্দী ওয়াদুদ, শাকিল আহমেদ, মারুফ, আর এফ রোমিও, লায়ন, ব্রুসলি, তনু পাণ্ডে, তুহিন চৌধুরী, জিয়া তালুকদার, অন্তরা, কাজী হায়াত, খালেদা আকতার কল্পনা, খোরশেদ আলাম খসরু প্রমুখ।