তনুশ্রীর ভাষায় রাখি একজন...

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ১১:৫৮ এএম, ২৯ অক্টোবর ২০১৮
তনুশ্রীর ভাষায় রাখি একজন...

তনুশ্রী দত্তকে নিয়ে একের পর এক বাজে মন্তব্য করে যাচ্ছেন রাখি সবন্ত। বিতর্কের রানি রাখির সর্বশেষ মন্তব্য তনুশ্রী তাকে 'ধর্ষণ' করেছেন। শুধু তাই নয় তনুশ্রী ভেতর থেকে একজন পুরুষ ও একজন সমকামী বলে দাবি করেন তিনি।

রাখির এ মন্তব্যে রাগ ও ক্ষোভে ফেটে পড়েন ‘আশিক বনায়া আপনে’র জনপ্রিয় এ নায়িকা।

তিনি রাখিকে যৌনতা ও অর্থ নিয়ে আসক্ত একজন বোকা বলে আখ্যায়িত করেন। সর্বভারতীয় এক সংবাদমাধ্যম থেকে এমনটা জানা গেছে।

তনুশ্রী বলেন, আমার বাবা মা সব সময়ে ভেবেচিন্তে বন্ধু নির্বাচন করতে বলেছেন। আমি সেই উপদেশ মেনে চলি। আমার জন্য ভাল নয় এমন মানুষ আমি এড়িয়ে চলি। তাই এটা বিরক্তিকর যখন রাখি সবন্তের মতো অদ্ভুত, অশিক্ষিত, নোংরা, চরিত্রহীন, বিকৃত মানুষ আমার বন্ধু বলে নিজেকে দাবি করে।

সম্প্রতি নানা পটেকরের বিরুদ্ধে তনুশ্রী যৌন হেনস্থার অভিযোগ আনার পরে আচমকাই বিতর্কে ঘি ঢালা শুরু করেন রাখি সবন্ত। প্রথম থেকেই তনুশ্রীর দিকে অপমানজনক মন্তব্য ছুড়তে থাকেন এবং নানা পটেকরকে সমর্থন করতে থাকেন।

এমনকী এও বলেন ‘হর্ন ওকে প্লিজ’ ছবির শ্যুটিং চলার সময়ে তনুশ্রী নাকি মাদক নিয়েছিলেন এবং গাড়িতে আটকে রেখেছিলেন। এই অভিযোগের পরে তনুশ্রী রাখির বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেছিলেন। যদিও সেখানে থেমে থাকেননি রাখি।

কয়েকদিন আগে আবার সাংবাদিক বৈঠক ডেকে রাখি বলেছেন, তনুশ্রী ভেতর থেকে একজন পুরুষ ও একজন সমকামী। তার দাবি, এক সময়ে তনুশ্রী তার বন্ধু ছিলেন। তখন তাকে পার্টিতে নিয়ে তনুশ্রী নাকি মাদক খাইয়েছিলেন। এমনকী, তনুশ্রী রাখিকে ধর্ষণ করেছিলেন বলেও এ মডেলের।

এইচএম