নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন নিধি!

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৫:১৭ পিএম, ১১ অক্টোবর ২০১৮
নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন নিধি!

বলিউডে হালের অন্যতম আবেদনময়ী নিধি আগরওয়াল। ‘মুন্না মাইকেল’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় নিধির। এ ছবিতে তার ‘খুনে’ নাচ দিয়ে লাখো ভক্তর মন জয় করেন নিধি।

নিধি বিনোদন জগতে বেশ সাড়া ফেলেছেন। শুধু চলচ্চিত্রে অভিনয়দক্ষতা দিয়েই নয়, উষ্ণ ছবি দিয়ে অন্তর্জালে ঝড় তুলছেন তিনি। এই সুন্দর তারুণ্যদীপ্ত ‘ডিভা’ এখন সব্যসাচী ছবির শুটিংয়ে ব্যস্ত। জুটি বেঁধেছেন নাগা চৈতন্যর সঙ্গে।

nidhi

২০১৪ সালে ‘ইয়ামাহা ফ্যাসিনো মিস ডিভা’র চূড়ান্ত পর্বে গিয়েছিলেন নিধি আগরওয়াল। কত্থক ও বেলি ড্যান্সে তার সুপ্রশিক্ষণ আছে। কেউ যদি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের দিকে নজর রাখেন, শেয়ার করা ছবিগুলোর দিকে হাঁ করে তাকিয়ে না থেকে পারবেন না! ইনস্টাগ্রামে তার ২ দশমিক ১ মিলিয়ন অনুসরণকারী।

কিছুদিন আগে প্রেমের গুঞ্জন নিয়ে হৈচৈ ফেলে দিয়েছিলেন নিধি। ভারতের জনপ্রিয় ক্রিকেট তারকা, আইপিএল হিটার কে এল রাহুলের সঙ্গে তার প্রেমের গুঞ্জন অন্তর্জালে ভাইরাল হয়।

১৯৯৩ সালের ১৭ আগস্ট জন্মগ্রহণ করেন মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী নিধি আগরওয়াল। এ বছরই তেলেগু ছবিতে অভিষেক হচ্ছে নিধির। ছবির নাম ‘সব্যসাচী’।

nidi

ক্রিআর্জ এন্টারটেইনমেন্টের ব্যানারে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নিধি আগরওয়াল। এ ছবির পরিচালক ‘টয়লেট : এক প্রেম কথা’ ও ‘বাত্তি গুল মিটার চালু’র পরিচালক নারায়ণ সিং। এ ছবি হবে নিধির দ্বিতীয় ও নারায়ণের তৃতীয়।

nidhi

বিএইচ