‘এক মুঠো রোদ্দুর' দিয়ে ফের একসঙ্গে ইমন-তিশা

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ২৬ আগস্ট ২০১৮
‘এক মুঠো রোদ্দুর' দিয়ে ফের একসঙ্গে ইমন-তিশা

টেলিছবি ‘এক মুঠো রোদ্দুর’ দিয়ে আবারও একসঙ্গে জুটি গড়েছেন জনপ্রিয় অভিনেতা ইমন ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ঈদ উপলক্ষে এই টেলিছবিটি নির্মিত হয়েছে। ‘এক মুঠো রোদ্দুর’ টেলিছবিটি রচনা ও পরিচালনা করেছেন কৌশিক শংকর দাশ।

আগামীকাল সোমবার ঈদের ষষ্ঠ দিনে এনটিভিতে দুপুর ২টা ২০ মিনিটে প্রচারিত হবে বিশেষ টেলিফিল্ম ‘এক মুঠো রোদ্দুর’। টেলিফিল্মটি রচনা করেছেন কাজী শাহিদুল ইসলাম।

টেলিছবিটিতে রোমান্টিক প্রেমের গল্পের নায়ক-নায়িকা হিসেবে দেখা যাবে। এর আগেও এই দুজন বেশ কিছু দর্শকপ্রিয় নাটক ও টেলিছবিতে কাজ করে প্রশংসিত হয়েছেন।

এতে ইমন-তিশা ছাড়া আরও অভিনয় করেছেন লায়লা হাসান, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, ফারিন প্রমুখ।

এর গল্পে দেখা যাবে, চার বছর আগে ফেসবুকের মাধ্যমে রাফি আর শ্রুতির পরিচয়। তারপর থেকেই দুজন খুব ভালো বন্ধু। শ্রুতির মনে রাফিকে নিয়ে অন্যরকম আবেগ কাজ করলেও রাফি এ ব্যাপারে কখনো কিছু বলেনি।

একদিন শ্রুতি রাফিকে বলেই ফেলে তার পছন্দের কথা। রাফি অবাক হয়ে যায়। কারণ রাফি ভালবাসে তানিয়াকে। তানিয়ার অনুরোধেই রাফি এতদিন এই কথা কাউকে বলেনি। শ্রুতি খুব কষ্ট পায়। মা বাবার পছন্দের ছেলেকে বিয়ে করতে রাজি হয়। এই খবর শুনে রাফিও খুব খুশি হয়।

কিন্তু বাগদানের দিন সড়ক দুর্ঘটনায় সেই ছেলে মারা যায়। ঘটনার আকস্মিকতায় শ্রুতি চরম হতাশায় ডুবে যায়। গল্পে আসে নাটকীয় মোড়।

বিএইচ