প্রিয়াঙ্কা-নিকের বাগদান স্বর্ণের কেকে!

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৬:৩২ পিএম, ২১ আগস্ট ২০১৮
প্রিয়াঙ্কা-নিকের বাগদান স্বর্ণের কেকে!

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও যুক্তরাষ্ট্রের পপ তারকা নিক জোনাসের বাগদানের কেক বিশেষভাবে তৈরি করা হয়। এর ওজন ১৫ কেজি—তিনজন লোক লেগেছে এই কেকটি তুলতে। মজার খবর হলো, কেকটি সাজানো হয় ২৪ ক্যারেট সোনা দিয়ে!

তিন স্তরের সাদা ও গোলাপি রঙের কেকটি মোড়ানো হয় সোনা দিয়ে। ফুলের অঙ্গসজ্জাও নজর কেড়েছে সবার। ২৪ ক্যারেট সোনায় মোড়ানো ১৫ কেজি ওজনের কেকটি ৩০ জন অতিথিকে পরিবেশন করা হয়। ২৪ ক্যারেট সোনার পাতা, গোলাপি অর্কিডসহ অনেক কিছুই ব্যবহার করা হয় এতে।

গত ১৮ আগস্ট সন্ধ্যায় সুবারবান হোটেলে এই তারকারা বাগদান সেরে একটি এতিমখানায় যান। মুম্বাইয়ের আন্ধেরির ওই ভবনটি প্রিয়াঙ্কার চোপড়া পুরোনো বাসা। এখন সেখানে এতিম শিশুরা থাকে। প্রিয়াঙ্কা-নিক পরিবারের লোকজন ও বন্ধু আনুশা দানদেকারকে সঙ্গে নিয়ে সেখানে যান। এতিম শিশুদের সঙ্গে তারা আনন্দময় সময় কাটান। প্রিয়াঙ্কা শিশুদের সঙ্গে নাচেন।

মুম্বাইয়ের আন্ধেরির ভবনে শিশুদের সঙ্গে সেই নাচের ভিডিও অনলাইনে ভাইরাল হয়। জানা যায়, প্রিয়াঙ্কা ও নিকের পরিবার ওই এতিমখানার শিশুদের জন্য অর্থও দান করেছেন।

প্রিয়াঙ্কা যখন শিশুদের সঙ্গে ‘গুন্ডে’ সিনেমার ‘তুনে মারি এন্ট্রিয়ান’ গানের তালে নাচছিলেন, তখন হবু বর নিক সেই নাচের ভিডিও করেন। পরে তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেন। ক্যাপশন দেন : সেন্ট ক্যাথেরিন এতিমখানায় আজ। আমার হৃদয় পূর্ণ হলো।

এদিকে রোকা অনুষ্ঠানে এই তারকাদের বিয়ের তারিখ জানতে চাইলে অনুষ্ঠানে উপস্থিত একজন ভারতীয় গণমাধ্যম মিড ডে-কে বলেন, সবাই জানতে চেয়েছিলেন তারা কবে বিয়ে করবেন। এটা শিগগিরই হবে। সময় পরে জানানো হবে। তবে তা প্রিয়াঙ্কার ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির পর। আগামী সপ্তাহেই প্রিয়াঙ্কা এ ছবির কাজ শুরু করবেন।

বিএইচ