কঙ্গনার বিরুদ্ধে পুলিশের সমন

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৯:৪০ পিএম, ১৯ আগস্ট ২০১৮
কঙ্গনার বিরুদ্ধে পুলিশের সমন

বাড়ি কেনার পর বাড়ির দালালকে টাকা না দেয়ার অভিযোগে বলিউড কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউতকে সমন পাঠিয়েছে পুলিশ। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন কঙ্গনা।

মুম্বাইয়ের খার থানা থেকে অভিনেত্রী কঙ্গনার বিরুদ্ধে ওই সমন পাঠানো হয়েছে।

তবে কঙ্গনা তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, এমন কোনো ঘটনাই ঘটেনি। তাকে ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হয়েছে।

অভিযোগে বলা হয়েছে, ২০১৭ সালে মুম্বাইয়ের আর্গিস দত্ত রোডের পালি হিলে একটি বাংলো কিনেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। বাংলোটির দাম ছিল ২০ কোটি ৭ লাখ রুপি। ওই দামের ওপর যে টাকা দালালকে কমিশন দেয়ার কথা ছিল, কঙ্গনা সেই অর্থ তাকে দেননি।

কঙ্গনার বিরুদ্ধে খার থানায় অভিযোগ জানিয়ে ছিলেন প্রকাশ রোহিরা নামের ওই জমি কেনাবেচার দালাল। যার ভিত্তিতেই কঙ্গনার নামে থানা থেকে সমন পাঠানো হয়।

কঙ্গনা জানান, বাড়িটি কেনার সময় ওই দালালের সঙ্গে তার চুক্তি হয়েছিল বাড়ির দামের এক শতাংশ তিনি তাকে দেবেন। সেই মতো প্রায় ২২ লাখ রুপি তিনি ওই দালালকে দিয়েছেন।

কঙ্গনার অভিযোগ, কথামতো বাড়ির দামের এক শতাংশ অর্থ ওই দালালকে দেয়ার পর বেঁকে বসেন তিনি। এক শতাংশের জায়গায় দুই শতাংশ দাবি করেন, যা তিনি দিতে চাননি।

কঙ্গনা জানান, চুক্তির বাইরে তিনি কোনোভাবেই বের হবেন না। বিষয়টি নিয়ে তার ফিন্যান্স টিম কথাবার্তা বলছে। ইন্ডাস্ট্রির স্ট্যান্ডার্ড অনুযায়ী তিনি কমিশন দিয়েছেন। অতিরিক্ত অর্থ তিনি দেবেন কেন।

বিএইচ