শাকিব-বুবলীর নতুন চমক ম্যাঁও ম্যাঁও নাচ (ভিডিও)

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৫:২৫ পিএম, ১৯ আগস্ট ২০১৮
শাকিব-বুবলীর নতুন চমক ম্যাঁও ম্যাঁও নাচ (ভিডিও)

ঈদে মুক্তির অপেক্ষায় আছে শাকিব খান ও বুবলি অভিনীত 'ক্যাপ্টেন খান' সিনেমাটি। ‌‌কিছুদিন আগে সিনেমাটির প্রথম লুক প্রকাশিত হয়। প্রথম লুকেই চমকে দিয়েছেন শাকিব খান। চোখে সানগ্লাস, গায়ে হলুদ সার্টে অন্যরকম দেখাচ্ছে শাকিবকে। 

এবার প্রকাশ হল ‘ক্যাপটেন খান’ সিনেমার প্রথম গান ‘মামা ম্যাঁও ম্যাঁও ম্যাঁও’। গানটিতে ভিন্নধর্মী লুকে দেখা গেছে শাকিব-বুবলীকে।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত সিনেমার এই গানটি প্রকাশ হয়েছে লাইভ টেকনোলোজির ইউটিউব চ্যানেলে। লিঙ্কনের কথা ও সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ আজিজ।

ঢাকাতে আইসা পাশেতে বইসা কি একখান গান বানাইছি, এই মেঘলা দুপুরে তোর ওই নূপুরে মনটারে বাঁধাই দিসি, তোর ঢেমাক ঢেমাক চালে আর চিকন চিকন গালে, হিরো তো বলবে দেখে ওয়াও, মামা ম্যাঁও ম্যাঁও ম্যাঁও- এমনই কথার কমেডি নির্ভর গানটিতে পারফর্ম করেছেন শাকিব খান ও বুবলী। কমলা সার্ট ও লাল রঙের লুঙ্গি পরে নেচেছেন শাকিব-বুবলী।

ঢাকাই ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও বুবলী। এই জুটি গেল দুই বছরের ঈদগুলো মাতিয়ে রেখেছেন সফল ছবি দিয়ে। কোরবানি ঈদেও হাজির হচ্ছেন তারা নতুন সাফল্যের আশা জাগিয়ে। এবারে তাদের সেই আশার তরীর নাম ‘ক্যাপ্টেন খান’।

শাপলা মিডিয়া প্রযোজিত এ ছবিতে আরও অভিনয় করেছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান, পায়েল মুখার্জি। ছবিটি আজ সেন্সর ছাড়পত্র পাবে বলে আশা প্রযোজনা প্রতিষ্ঠানটির।

বিএইচ