দীপিকার মোট সম্পত্তির পরিমাণ কত?

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৯:২০ পিএম, ০৬ জানুয়ারি ২০২৩
দীপিকার মোট সম্পত্তির পরিমাণ কত?

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির হাত ধরে ক্যারিয়ার শুরু করেছিলেন। ১৫ বছরে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের। অভিনয় করেছেন হলিউডের ছবিতেও।

২০২২ সালে কান ফিল্ম ফেস্টিভ্যালের প্রধান বিচারকদের তালিকায় জায়গা করে নিয়েছিলেন। অভিনয়ের পাশাপাশি ফ্যাশনের দুনিয়ার অন্যতম নাম দীপিকা। বর্তমানে ‘লুই ভিটন’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। ফিফা ট্রফি উন্মোচন করেছেন কিছুদিন আগেই। বলাবাহুল্য, বর্তমানে একাধিক খাতে আয় করছেন দীপিকা। সিনেমার পাশাপাশি বিজ্ঞাপন, ব্যবসা এবং রিয়েল এস্টেট থেকে আয় করেন অভিনেত্রী।

একাধিক রিপোর্ট অনুযায়ী, ২০২৩ সালে দাঁড়িয়ে প্রতিটি ছবির জন্য ১৫ থেকে ৩০ কোটি টাকা আয় করেন দীপিকা পাড়ুকোন। ছবিতে যত বেশি দৃশ্যে অভিনয় করতে হয় তত বেশি টাকা আয় হয় নায়িকার। বিজ্ঞাপনের জন্য ৭ থেকে ১০ কোটি টাকা আয় করেন তিনি। বর্তমানে একাধিক জাতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছেন দীপিকা। ফলে এনডোর্সমেন্ট থেকে মোটা টাকা আয় করছেন তিনি।

এবারে প্রশ্ন, নায়িকার মোট সম্পত্তির পরিমাণ কত? জানা গিয়েছে, ২০২২ সালের শেষদিকে ৪১০ কোটি টাকার সম্পত্তির মালিক ছিলেন দীপিকা পাড়ুকোন। এই বছরে সেই পরিমাণ বেশ কিছুটা বেড়েছে। রিপোর্ট বলছে, প্রতি বছর দীপিকার সম্পত্তির পরিমাণ ১৫ শতাংশ হারে বাড়ছে। তার মাসিক আয় কমপক্ষে দুই কোটি টাকা। আর বছরে ৪০ কোটির কাছাকাছি ইনকাম করছেন দীপিকা।

দীপিকা পাড়ুকোনের ব্যবসায়িক বুদ্ধি রয়েছে। ফলে একাধিক স্টার্টআপে বিনিয়োগ করেছেন তিনি। বেল্লাট্রিক্স এরোস্পেস, ড্রাম ফুডস ইন্টারন্যাশনাল প্রাইভেট লিমিটেড, ব্লুস্মার্ট, ফ্রন্টরোও-এর মতো সংস্থায় বিনিয়োগ করেছেন নায়িকা। সেখান থেকেও অনেকটা আয় হয় তার। এছাড়াও ‘অল অ্যাবাউট ইউ’ নামের একটি ফ্যাশন ব্র্যান্ডের মালিক তিনি। ওই ব্র্যান্ডের পোশাক মিন্ত্রার মাধ্যমে বিক্রি করেন দীপিকা। জানা গিয়েছে, কমপক্ষে ৩৫ কোটি টাকা বিনিয়োগ করেছেন তিনি। সেখান থেকেও ভালো রিটার্ন আসে।