মডেল হেইলির সঙ্গে জাস্টিন বিবারের বাগদান

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৪:৪০ পিএম, ০৯ জুলাই ২০১৮
মডেল হেইলির সঙ্গে জাস্টিন বিবারের বাগদান

পুরোনো বান্ধবী মার্কিন মডেল ২১ বছর বয়সী হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন জাস্টিন বিবার। শনিবার বাহামা দ্বীপপুঞ্জের এক রিসোর্টে এই বাগদান পর্ব হয়।

সংবাদ মাধ্যম বিবিসি জানায়, বাগদান সম্পন্ন হওয়ার আগে রেস্তোরাঁর কর্মীদের তাদের ফোন সরিয়ে নিতে বলেন বিবারের নিরাপত্তাকর্মীরা।

এর আগে ২০১৫ সালে মডেল হেইলি ব্লাডউইনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী জাস্টিন বিবার। সেসময় নিজের ইনস্টাগ্রামে জাস্টিনের সঙ্গে কাটানো বেশ কয়েকটি ঘনিষ্ঠ মুহূর্তের স্থিরচিত্রও শেয়ার করেছিলেন হেইলি। তবে খুব বেশি দিন টেকেনি সে সম্পর্ক।

এদিকে কণ্ঠশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজের সঙ্গে বিচ্ছেদের পর গত বছর অক্টোবর মাসে তারা আবার মিলে যান। এ নিয়েও গুঞ্জন-ফিসফাস কম হয়নি। তবে সব জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে হেইলির কাছেই আবার হাজির হন বিবার।

বাগদানের বিষয়টি জাস্টিন বিবার আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি এখনো। তবে জাস্টিনের বাবা তবে জাস্টিনের বাবা জেরেমি বিবার ইনস্টাগ্রামে ছেলের একটি স্থিরচিত্র শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন। ছেলের শেয়ার করা ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমার জীবনের পরবর্তী অধ্যায় অনেক সুন্দর হোক।'

জাস্টিন বিবার শিগগিরই আনুষ্ঠানিক ভাবে জানাবেন তাদের বিয়ের আনুষ্ঠানিকতার তারিখ। তার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন

বিএইচ