১০ কোটি ছাড়িয়ে 'অপরাধী' গান (ভিডিও)

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ১২:৩৬ পিএম, ০৮ জুলাই ২০১৮
১০ কোটি ছাড়িয়ে 'অপরাধী' গান (ভিডিও)

বাংলাদেশের সংগীত জগতে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত গানের নাম আরমান আলিফের ‘অপরাধী’। প্রকাশের আড়াই মাসের মাথায় ইউটিউবে এ গানটি ১০ কোটি বারেরও বেশিবার শোনা হয়েছে। এই গানটি বাংলাদেশ ইউটিউব ইতিহাসের প্রায় সব রেকর্ড ভেঙে ফেলেছে আগেই। মাতিয়ে দিচ্ছে সারা দুনিয়া।

গানটির কথা ও সুর করেছেন আরমান আলিফ। আর সংগীতায়োজন করেছেন অংকুর মাহমুদ। ভিডিওতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী।

আজ রোববার সকাল পর্যন্ত গানটি ১০ কোটি ৮ লাখ ৪৩৮ বার শোনা হয়েছে।

alif

গেলো ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে তরুণ শিল্পী আরমান আলিফের ‘অপরাধী’ শিরোনামের গানটি, অল্প বাজেটের একটি মিউজিক ভিডিওসহ। উল্লেখ করার মতো আহামরি কিছু নেই বাড়তি আকর্ষণের। সুর ও কথার আভিজাত্যও লক্ষ করা যায় না। সাধারণ সহজ কথার একটি গান। ভিডিওতেই নেই তারকা উপস্থিতি, চাকচিক্য। সাদামাটা এই গানটির এমন সাফল্য কেউ কী ভেবেছিলো! কিন্তু তাই হয়েছে। তাক লাগিয়ে দিয়েছে ‘অপরাধী’।

মুক্তির পরপরই খুব দ্রুত ইউটিউবে গানটির ভিউ বাড়তে থাকে। গানটি শুধু বাংলাদেশ নয় বরং পশ্চিমবঙ্গতেও গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছ। জানা গেছে, ইউটিউবে ‘অপরাধী’র দর্শক-শ্রোতা বাংলাদেশের চেয়েও পশ্চিমবঙ্গতেই বেশি।

গানটির সাফল্য নিয়ে আরমান আলিফ বলেলেন, শ্রোতা-দর্শকদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হয়েছে। এই ভালোবাসার সম্মান আমি রাখার চেষ্টা করব।

গানটির সংগীতায়োজক অংকুর মাহমুদের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বললেন, গানটি নিয়ে আমাদের ভালো একটা প্রত্যাশা ছিল। কিন্তু সত্যি বলতে প্রত্যাশার মাপ এতোদূর ছিল না। সম্মানিত শ্রোতা-দর্শকদের প্রতি আমার এবং আমাদের আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাচ্ছি তাদের এই ভালোবাসা আমাদের প্রতি, গানটির প্রতি দেখানোর জন্য।’

বিএইচ