জামিনে মুক্তি পেয়ে যা বললেন আসিফ

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ১১:০৪ এএম, ১২ জুন ২০১৮
জামিনে মুক্তি পেয়ে যা বললেন আসিফ

বাংলা গানের যুবরাজ কণ্ঠশিল্পী আসিফ আকবর কেন্দ্রীয় কারাগার থেকে সোমবার বিকেলে জামিনে মুক্তি পেয়েছেন। এরপর স্ত্রী সালমা আসিফসহ কাছের মানুষদের নিয়ে নিজ বাসভবনে ফিরেন তিনি।

জেল থেকে বের হয়েই নিজের ফেসবুকে এ বিষয়ে একটি স্ট্যাটাসে আসিফ লিখেছেন, ‘বাংলাদেশের সবাইকে সালাম এবং গারদীয় শুভেচ্ছা। আমার অবর্তমানে যারা দোয়া করেছেন, তাদের সবার প্রতি আমার মরহুম বাবা মা’র পক্ষ থেকে কৃতজ্ঞতা। যারা আমাকে নিয়ে সত্য-মিথ্যা প্রশ্ন তুলেছেন, তাদের জন্য সঠিক উত্তর নিয়ে হাজির হবো শিগগিরই।’

আসিফ আরও বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী, কারা কর্তৃপক্ষ, কারাবন্দী ভাইদের জন্য অনেক ভালোবাসা, কারণ বাংলাদেশের একজন শিল্পী হিসেবে তারা আমার ব্যাপক যত্ন নিয়েছেন। আমার ফ্যানদের অনুরোধ করছি সবাই শান্ত থাকুন, যে কোনো রকম উত্তেজনা পরিহার করুন, আমি ভালো আছি। সবার কাছে দোয়া চাই। আমি আপনাদের ভালোবাসার কৃতজ্ঞতাপাশে আবদ্ধ, ভালোবাসা অবিরাম।’

শফিক তুহিনের তথ্যপ্রযুক্তি আইন ও প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় ১০ হাজার টাকা মুচলেকা দিয়ে জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। মামলায় পুলিশ প্রতিবেদন দাখিল করার আগ পর্যন্ত এ জামিন বহাল থাকবে বলে জানা যায়।

এর আগে সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিন কর্তৃক তেজগাঁও থানার দায়ের করা তথ্যপ্রযুক্তি আইন ও প্রতারণার একটি মামলায় আসিফ আকবর গ্রেফতার হয়েছিলেন।

বিএইচ