‘রেস থ্রির’ ট্রেলারে চমক সালমানের (ভিডিও)

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৬:৪০ পিএম, ১৬ মে ২০১৮
‘রেস থ্রির’ ট্রেলারে চমক সালমানের (ভিডিও)

সালমান খানের নতুন সিনেমা 'রেস থ্রি'র ট্রেলার মুক্তি পেয়েছে। আর ট্রেলারেই বাজিমাত করলেন সালমান খান। ‘রেস’ ফ্যাঞ্চাইজিতে এটাই সালমান খানের প্রথম ছবি। এর ট্রেলারে অন্যান্য তারকাদের চেয়ে আলাদা ছিলেন সালমান।

তিন মিনিট ৯ সেকেন্ডের এ ট্রেলারে সালমান খানের অ্যাকশন স্ট্যান্ট আর ড্যান্সকেই প্রাধান্য দেয়া হয়েছে। এরই মধ্যে রেস থ্রির ট্রেলার দেখে ফেলেছেন নব্বই লাখেরও বেশি দর্শক।

ঈদ উপলক্ষে আগামী ১৫ জুন মুক্তি পাচ্ছে ‘রেস ৩’। ধারণা করা হচ্ছে, মুক্তির পর বক্স অফিসের অনেক হিসাব নিকাশই পাল্টে দেবে সিনেমাটি।

এই ট্রেলার শেয়ার করে ছবির সাফল্যের জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছেন হুমা কুরেশিসহ বেশ কিছু বলিউড তারকা। শুভেচ্ছা জানিয়েছেন বরুণ ধাওয়ানও। ‌‘‌কিক’‌–এর পরে এই ছবিতেও সালমানের বিপরীতে দেখা যাবে জ্যাকুলিন ফার্নান্দেজকে।

সম্পূর্ণ অ্যাকশন-থ্রিলার প্যাকেজের এই সিনেমায় নতুন লুকে দেখা যাবে সালমানকে। এই অভিনেতা ছাড়াও ট্রেলারে আরও চমক দেখিয়েছেন অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ ও ববি দেওল।

তারকাবহুল সিনেমা হওয়া ছাড়াও বেশ কয়েকটি কারণে আলোচনায় রেসের এই সিক্যুয়েল। এর অন্যতম কারণ হলো আগের প্রধান চরিত্র সাইফ আলি খানের পরিবর্তে এসেছেন সালমান খান। আর বলিউডের শীর্ষস্থানীয় পরিচালক জুটি আব্বাস মাস্তানের জায়গায় এসেছেন রেমো ডি’ সুজা।

বিএইচ