৪০০ মিটার দৈর্ঘ্যের লেহেঙ্গা শাড়িতে জয়া

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৪:১৭ পিএম, ১৪ মে ২০১৮
৪০০ মিটার দৈর্ঘ্যের লেহেঙ্গা শাড়িতে জয়া

প্রেম’স কালেকশন গিনেস বুকে স্থান পাওয়ার জন্য একটি শাড়িটি তৈরি করেছে। যার দৈর্ঘ্য ৪০০ মিটার। আর এই শাড়িটির আরেকটি বিশেষত্ব হলো, পুরো শাড়িতে কোনো জোড়া নেই।

বাংলাদেশ ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের মাথায় টায়রা, কানে ভারি দুল, নাকে নথ,গলায় নান্দনিক মালা, দুই হাত ভরা নানা রঙের চুড়ি। লাল জাকজমক বাহারি শাড়ি পড়ে টুকটুকে লাল বধু বেশে হাজির হয়েছিলেন এক ফ্যাশন শো'র আয়োজনে।

joya

রোববার রাত ৮টায় গুলশান ১ এ প্রেম কালেকশনের নিজশ্ব শো রুমে ফ্যাশন শোতে বিয়ের শাড়ি পরে ক্যাটওয়াক করেছেন জয়া। পুরো ফ্যাশন শো মোট ৩টি কিউতে নানা ধরনের পোশাক তুলে ধরেন ব্রডকাস্টার স্টপাররা। জয়া আহসান ছাড়াও এতে প্রেমস কালেকশনের আরামদায়ক পাঞ্জাবি, এক্সক্লুসিভ সেলওয়ার কামিজ পড়ে হেঁটেছেন আরও কয়েকজন মডেল।

joya

দীর্ঘ জোড়াবিহীন এই শাড়িটি গায়ে জড়াতে জয়াকে সাহায্য করেছেন ২০ জন মডেল। এই শাড়ির সঙ্গে আরেকটি ড্রেসও ছিল।

অতিথি হয়ে অনুষ্ঠানটি উপভোগ করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের নতুন হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা। পুরো ফ্যাশন শো এবং অনুষ্ঠান উপভোগ করতে উপস্থিত ছিলেন হর্ষবর্ধন শ্রিংলা ছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ড এর প্রধান দিলিপ কুমার আওয়ারওয়াল ও বেশ কজন গণমাধ্যম ব্যক্তিত্ব।

উল্লেখ্য, জয়া আহসান বর্তমানে ব্যস্ত ‘দেবী’ সিনেমার পোস্ট প্রোডাকশন্স নিয়ে। জানালেন, দেবী’র পোস্ট প্রোডাকশনে বেশি সময় দেয়ার কারণে ঈদের খুব বেশি অনুষ্ঠানে পাওয়া যাবে না তাকে। সিনেমাটির ডাবিং এবং অন্যান্য কাজ চলছে। ঈদের পরে ছবিটি মুক্তি দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন জয়া আহসান।

বিএইচ