দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই সুখবর দিলেন শুভশ্রী

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০১:২০ পিএম, ১১ মে ২০২০
দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই সুখবর দিলেন শুভশ্রী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি মা হতে চলেছেন। তারকা জুটি শুভশ্রী ও রাজ চক্রবর্তীর দ্বিতীয় বিবাহবার্ষিকীতে সামাজিক মাধ্যমে এই ঘোষণা দিয়েছেন শুভশ্রী নিজেই।

সোমবার (১১ মে) শুভশ্রী তার টুইটারে লিখেছেন, ‘আমাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে আমরা আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, হাত ধরার মতো আমরা আরও একজোড়া হাত পেতে চলেছি এবং ভালোবাসার জন্য আরও একটি হৃদয়। আমাদের সন্তান আসছে!’

স্বামী ও চিত্রপরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। সেই ছবিতেও ঘোষণা রয়েছে তাদের পরিবারে নতুন অতিথি আগমনের। আর সেটা ২০২০ সালেই ঘটতে যাচ্ছে।

ছবিতে রাজ চক্রবর্তী পরিহিত টি-শার্টে লেখা ‘ড্যাড টু বি’ অর্থাৎ হবু পিতা। আর শুভশ্রীর টি-শার্টে লেখা ‘দিস গার্ল ইজ গোয়িং টু বি অ্যা মাম্মি’ অর্থাৎ এই মেয়েটি মা হতে যাচ্ছে। সহজেই বোঝা যাচ্ছে, নিজেদের পিতৃত্ব ও মাতৃত্ব নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই তারকা জুটি।

২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার কাজের সময় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে শুভশ্রীর সম্পর্ক শুরু হয় শুভশ্রীর। ২০১৮ সালের ৬ মার্চ তাদের বাগদান হয় কলকাতায়। একই বছর ১১ মে বাওয়ালি রাজবাড়িতে তাদের বিয়ে হয়।

শুভশ্রীর জন্ম পশ্চিমবঙ্গের বর্ধমানে ১৯৯০ সালের ৩ নভেম্বর। ২০০৬ সালে জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘আনন্দলোক নায়িকার খোঁজে’ বিজয়ী হন। এরপর ২০০৮ সালে একটি ওরিয়া সিনেমায় তার অভিষেক হয়। ‘পিতৃভূমি’ তার প্রথম বাংলা সিনেমা। তার ঝুলিতে একঝাঁক সফল সিনেমা রয়েছে। এর মধ্যে চ্যালেঞ্জ, খোকাবাবু, খোকা ৪২০, পরান যায় জ্বলিয়া রে, রোমিও উল্লেখযোগ্য। বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সঙ্গেও শুভশ্রীর সিনেমা রয়েছে ‘নবাব’ ও ‘চালবাজ’।