রকেটের সেবা সাময়িকভাবে বন্ধ

জাগো বাংলা রিপোর্ট প্রকাশিত: ০২:৫৬ পিএম, ২২ মে ২০২০
রকেটের সেবা সাময়িকভাবে বন্ধ

কারিগরি জটিলতার কারণে ডাচ-বাংলার মোবাইল ব্যাংকিং রকেটের সেবা সাময়িকভাবে বন্ধ রয়েছে। শুক্রবার দুপুরে হঠাৎ এসে বা বন্ধ হয়ে যায়।

রকেটের গ্রাহকরা মোবাইল অথবা অ্যাপ কোন মাধ্যমে তাদের একাউন্টে প্রবেশ করতে পারছেন না। ফলে ভোগান্তিতে পড়েছেন গ্রাহকরা।

আবু নামের গ্রাহক বলেন, দুপুর ২টার দিকে অ্যাপের মাধ্যমে রকেট একাউন্টে ঢুকতে গেলে বারবার লেখা দেখাচ্ছিল- ‘‌‌ইউর একাউন্ট ডু নট এক্সিট, প্লিজ রেজিস্টার’।

‘এরপর অ্যাপ আনইন্সটল করি। তারপর আবার অ্যাপ ইন্সটল করে একাউন্টে ঢুকতে গেলে আর ঢুকতে পারেনি। এসময় লেখা উঠে রকেট অ্যাপ সার্ভারে সঙ্গে যুক্ত হতে পারছে না, মোবাইলের নেটওয়ার্কের সমস্যার কারণে’ বলেন আবু।

তিনি বলেন, এরপর মোবাইলে *৩২২# ডায়াল করে আমার রকেট একাউন্ট এ ঢোকার চেষ্টা করি। কিন্তু কিছুতেই একাউন্টে ঢুকতে পারছি না।

‘এমন সমস্যায় পড়ে কাস্টমার কেয়ারে ফোন দিলে একজন প্রতিনিধি ফোন ধরে বলেন- সাময়িক সমস্যা দেখা দিয়েছে, এর জন্য সাময়িক সময়ের জন্য বন্ধ আছে। আশা করি দ্রুত সমস্যার সমাধান হয়ে যাবে। চিন্তিত হওয়ার কিছু নেই। আমাদের পক্ষ থেকে আপনাদের মোবাইলের সমস্যা নিয়ে এই মুহূর্তে কাজ করা সম্ভব হচ্ছে না। সমস্যার কথা জানানো হয়েছে, এটা নিয়ে কাজ করা হচ্ছে, দ্রুত সমাধান হয়ে যাবে।’

কারিগরি ত্রুটির কথা স্বীকার করে ডাচ-বাংলা ব্যাংকের আর্থিক অন্তর্ভুক্তি বিভাগের প্রধান (এফআইডি) মোশাররফ হোসেন জানান, টেকনিক্যাল সমস্যা হয়েছে। আমাদের আইটি বিভাগ কাজ করছে। আশা করছি খুব দ্রুত সমস্যা সমাধান হবে।