অন্য মামলায় মোজাম্মেলকে গ্রেফতার দেখানোর আবেদন

জাগো বাংলা ডেস্ক প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮
অন্য মামলায় মোজাম্মেলকে গ্রেফতার দেখানোর আবেদন

কথিত চাঁদাবাজির মামলায় গ্রেফতার বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরীকে এবার বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করেছে পুলিশ।

আজ সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে কাফরুল থানার পুলিশ বিস্ফোরক আইনের মামলায় মোজাম্মেল হককে গ্রেফতার দেখানোর আবেদন করে।

এ আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম মাজহারুল ইসলাম ১৩ সেপ্টেম্বর গ্রেফতার দেখানোর শুনানির জন্য দিন ধার্য করেছেন এবং সেদিন বিচারক মামলার তদন্ত কর্মকর্তাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) রনপ কুমার ভক্ত বলেন, বিস্ফোরক মামলাটি গত ফেব্রুয়ারি মাসে কাফরুল থানায় দায়ের করা হয়েছিল। সেখানে এজাহারে মোজাম্মেলের নাম নেই।

গত বৃহস্পতিবার ঢাকার মহানগর হাকিম যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরীকে একদিনের রিমান্ডে পাঠান। সে রিমান্ড শেষ হলে ফের আদালতে হাজির করে পুলিশ। গত শনিবার মিরপুর থানার চাঁদাবাজির মামলায় মোজাম্মেলের রিমান্ড ও জামিনের আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন ঢাকার আদালত।

গত ৫ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার বাসা থেকে মোজাম্মেল হককে গ্রেপ্তার করা হয়।

মিরপুর মডেল থানায় দুলাল নামের এক ব্যক্তির দায়ের করা চাঁদাবাজির মামলায় মোজাম্মেলকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এইচএম