করোনামুক্ত হলেন মানুষের বিপদে এগিয়ে আসা সেই পুলিশ কর্মকর্তা

জাগো বাংলা রিপোর্ট প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১২ জুলাই ২০২০
করোনামুক্ত হলেন মানুষের বিপদে এগিয়ে আসা সেই পুলিশ কর্মকর্তা

বাসায় ও হাসপাতালে করোনার সঙ্গে যুদ্ধ করে অবশেষে জয়ী হলেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রউফ বাহাদুর। এই মহামারিকালে সম্মুখ যোদ্ধা হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে প্রচণ্ড জ্বর ও হালকা গলা ব্যথা হওয়ার কয়েকদিন পর কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নমুনা দিলে, ২৯ জুন করোনা পজিটিভ রেজাল্ট আসে তার।

রাজধানীর পল্টন মডেল থানার সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের দায়িত্বরত এই কর্মকর্তা জানান, পরীক্ষায় পজেটিভ আসার পর বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলাম। কিন্তু ৩০ জুন সকালে হঠাৎ বুকে ব্যথা শুরু হলে ওইদিন দুপুরেই রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হই।

‘এরপর ১১ জুলাই আমার করোনাভাইরাসের দ্বিতীয় টেস্ট করানো হয়। আজ (১২ জুলাই) আমার রেজাল্ট নেগেটিভ আসে। ইনশাআল্লাহ আজকে আমাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হবে। আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে সুস্থ আছি।’

প্রসঙ্গত, রাজধানীর গুলিস্তানে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের মূল গেটের সামনে পড়ে থাকা মো. ইসরাফিল (৫২) নামে এক মৃতপ্রায় রোগীকে ঢাকা মেডেকেল কলেজ হাসপাতালে নিয়ে যান এসআই মো. আব্দুর রউফ বাহাদুর। একটু দূরেই দাঁড়িয়ে ছিলেন লোকটার স্ত্রী। কিন্তু করোনা সংক্রমণের ভয়ে কাছে যাচ্ছিলেন না। করোনাকালে এরকম অনেক রোগী সেবা পেয়েছেন তার নেতৃত্বে। অনেক মানুষের মনও জয় করেছেন তিনি।