চমক থাকছে ‘দিন-দ্যা ডে’তে : অনন্ত জলিল

ব্যবসায়ী থেকে ঢাকাই চলচ্চিত্রের নায়ক বনে যাওয়া অনন্ত জলিল দীর্ঘদিন রুপালি পর্দায় অনুপস্থিত। এই আলোচিত নায়ক এবার ‘দিন-দ্যা ডে’ নামের একটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন।

দিন-দ্যা ডে সিনেমা সম্পর্কে অনন্ত জলিল জানান, শিগগিরই নাম ঘোষণা করবো সিনেমার পাত্র-পাত্রি ও নির্মাতার। দর্শকদের জন্য থাকছে অনেক চমক।

এদিকে চিত্রনাট্য তৈরির কাজ শুরু করেছেন অনন্ত। ছবিটির নতুন খবর জানা যাবে শিগগিরই। এর আগেই সিনেমাটির নায়ক-নায়িকা ও নির্মাতা বিষয়ে কিছুটা আভাস দিয়েছেন অনন্ত জলিল। শিগগিরই তাদের নাম ঘোষণা করবেন অনন্ত।

অনন্ত জলিল জানান, বাংলাদেশের বহু সফল চলচ্চিত্রের রচয়িতা ছটকু আহমেদ লিখছেন ‘দিন-দ্যা ডে’র স্ক্রিপ। এই সিনেমাটিতে অস্কার নোমিনেশন পাওয়া ইরানের অভিনেতা-অভিনেত্রীদের দেখা মিলবে। অস্কারজয়ী শিল্পীরও দেখা মেলার সম্ভাবনা আছে। এছাড়া অনন্ত-বর্ষা তো থাকছেনই। বাংলাদেশের বেশ ক’জন গুণী শিল্পীও অভিনয় করবেন এই সিনেমায়। আর সিনেমাটির নির্মাতা হিসেবে পাওয়া যাবে তামিল অথবা ইরানের বিখ্যাত কোনো নির্মাতাকে।

তবে এখনই সবার নাম প্রকাশ করতে নারাজ এই নায়ক। অনন্ত জলিল বলেন, ‘আমরা সিনেমাটির কাজ অনেক দূর গুছিয়ে এনেছি। খুব বেশি সময় নেব না, শিগগিরই নাম ঘোষণা করবো সিনেমার পাত্র-পাত্রি ও নির্মাতার।

জানা গেছে, এই ছবিটির পুরো শুটিং ইরানে করতে চান অনন্ত জলিল। ছবির গল্প ভাবনায় আছেন অনন্ত নিজে। আগামি নভেম্বর মাস থেকে এ ছবির শুটিং শুরু হবার কথা রয়েছে। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় এ ছবি নির্মিত হবে।

বিএইচ

© Copyright 2018 - All Rights Reserved - by Jagobangla