ঢাকা শহর নিয়ে হলিউডে সিনেমা

রাজধানী ঢাকা শহরের গল্পে সিনেমা নির্মাণ হতে যাচ্ছে হলিউডে। হলিউডের অন্যতম পরিচালক জো রুশো ও অ্যান্থনি রুশোর প্রযোজনায় ‘ঢাকা’ নামে একটি থ্রিলার সিনেমা নির্মিত হতে যাচ্ছে।

ছবিটিতে প্রধান নায়কের ভূমিকায় থাকবেন ‘থর’ তারকা ক্রিস হেমসওর্থ। নেটফ্লিক্সের জন্য নির্মাণাধীন ছবিটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জো রুশো ও অ্যান্থনি রুশো ।

রুশো ভ্রাতৃদ্বয়ের লেখা গল্পে থাকছে, ঢাকা শহরে অপহরণ হওয়া ভারতের এক ব্যবসায়ীর ছেলেকে উদ্ধারে সহযোগিতা করবে রেইক (হেমসওর্থ) চরিত্রটি। তাকে ছেলেটিকে উদ্ধারে ভাড়াটে হিসেবে নিয়ে আসা হয়েছে।

জানা গেছে, চলতি বছরের নভেম্বর থেকে আসছে বছরের মার্চ পর্যন্ত ভারত, থাইল্যান্ড ও ইন্দোনেশিয়ার বিভিন্ন জায়গার শুটিং হবে সিনেমাটির।

‘ঢাকা’ পরিচালনা করবেন স্যাম হারগ্রেভ। এর আগে ‘ক্যাপ্টেন আমেরিকা’ সিনেমায় ক্রিস ইভান্সের স্টান্ট হিসেবে কাজ করেছেন স্যাম হারগ্রেইভ।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘অ্যাভেঞ্জার্স: এজ অব আলট্রন’ ছবির কিছু অংশের দৃশ্যধারণ হয় চট্টগ্রামের ভাটিয়ারির জাহাজভাঙা অঞ্চলে। গোপনেই শুটিং করেন পরিচালক জস হোয়েডন ও নির্মাতা প্রতিষ্ঠান মার্ভেল স্টুডিওস কাজ করেছে বাংলাদেশে। তবে ‘ঢাকা’ সিনেমার শুটিং ঢাকায় হবে কি না এ বিষয়ে এখনো জানা যায়নি কিছু।

বিএইচ

© Copyright 2018 - All Rights Reserved - by Jagobangla