বিয়ের কয়েকদিন পরই সন্তান জন্ম দিয়ে চমকে দিয়েছেন যে নায়িকারা

তারকাদের নিয়ে এমনিতেই ভক্ত-অনুসারীদের আগ্রহ থাকে তুঙ্গে। তাদের বিয়ে-বাচ্চা, সংসার নিয়ে কৌতূহলের শেষ থাকে না। কে কখন কাকে বিয়ে করল, কবে বাচ্চা হলো— এসব মুখরোচক আলোচনা আশেপাশে কান পাতলেই শোনা যায়। এর কিছুটা হয় কৌতূহলে আবার কিছুটা চলে মজার ছলে।বিয়ের পর বাচ্চা হবে এটাই স্বাভাবিক কিন্তু ‘হওয়ার’ সময়টা যদি হয় তুলনামূলক কম তবেই প্রশ্ন ওঠে। নেটিজেনদের জিজ্ঞাসা, তবে কি বিয়ের আগেই বাচ্চা নেওয়ার সিদ্ধান্ত ছিল তাদের?

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা থেকে বলিউডের আলিয়া ভাট, বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ঠিক পরেই সন্তান জন্ম দিয়ে দর্শকমহলকে চমকে দিয়েছেন এই নায়িকারা। এ দলে আর কারা কারা আছেন চলুন জেনে নেওয়া যাক।

রবিবার (৯ অক্টোবর) দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা সন্তানের জন্ম দিলেন। সামাজিকমাধ্যমে যমজ সন্তান-সহ মায়ের ছবি প্রকাশ্যে আসার পর পরই ভালোবাসা এবং শুভেচ্ছাবার্তার ঝড় বয়ে যায়। চলতি বছরেরই ৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন নয়নতারা এবং বিগনেশ। দক্ষিণী ছবির পরিচালক বিগনেশের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী। সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেন। জানা যায়, সন্তানসম্ভবা অবস্থাতেই বিয়ে করেছিলেন নয়নতারা।

আলিয়া ভাটবৃহস্পতিবার (৬ অক্টোবর) সাধের অনুষ্ঠান পালন করা হলো ‘রণলিয়া’র মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টে। খুব শিগগির কাপুর পরিবারে নতুন অতিথি নিয়ে আসছেন বলিউডের এই তারকাযুগল। চলতি বছরের এপ্রিল মাসেই গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। প্রণয়ের সম্পর্ক বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়ানোর কিছুদিনের মধ্যেই সুখবর জানিয়েছিলেন এই তারকা দম্পতি।

দিয়া মির্জা২০২১ সালের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেন বলিউডের ‘ডিভা’ দিয়া মির্জা। মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। একই বছরের মে মাসে প্রথম সন্তানের জন্ম দেন দিয়া। বিয়ের কয়েক মাসের মধ্যেই সন্তান জন্মের খবর প্রকাশ্যে আসায় অবাক হন সকলেই। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, সন্তান জন্ম দেওয়ার সময় তার শারীরিক সমস্যা দেখা দিয়েছিল।

নেহা ধুপিয়া২০১৮ সালের মে মাসে অঙ্গদ বেদির সঙ্গে গাঁটছড়া বাঁধেন নেহা ধুপিয়া। সেই বছরের নভেম্বর মাসেই প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী। ২০২১ সালের অক্টোবর মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দেন নেহা।

পূজা বন্দ্যোপাধ্যায়২০২০ সালে কুণাল বর্মার সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। বিয়ের ঠিক পরেই তিনি অভিনয় জগৎ থেকে বিরতি নিয়ে নিয়েছিলেন। ফিসফিস শোনা যাচ্ছিল, অভিনেত্রী অন্তঃসত্ত্বা। সেই বছরের অক্টোবর মাসেই পূজার মা হওয়ার সুখবর প্রকাশ্যে আসে।

সূত্র: আনন্দবাজার

© Copyright 2024 - All Rights Reserved - by Jagobangla